আমরা সাধারন মানুষ আপনার কাছে লজ্জিত।

আমরা লজ্জিত স্যার, লজ্জিত এ জাতি । আমরা কখনোই যোগ্যদের প্রাপ্য সম্মান দিতে পারিনি,এজন্যই হয়তো কেউ ভালো অবস্থানে গেলে বিদেশ চলে যায় । এদেশের কথা ভাবাটাই হয়তো আপনার ভুল হয়েছে। তবে দেশের সন্তান হিসেবে আপনার জন্য আমার গর্ব হচ্ছে । এদেশে শুধু খন্দকার মুশতাকের জন্ম হয়নি,ফেরদৌস খন্দকারের মতো সুপারম্যানেরও জন্ম হয়েছে। আপনি একজন প্রকৃত দেশপ্রেমিক পরিচয় দিয়েছেন,দুর্দিনে দেশের মানুষের সেবায় নিজেকে উৎসর্গ করার জন্য দেশে চলে এসেছেন, আমরা সাধারন মানুষ আপনার কাছে কৃতজ্ঞ।

 

স্যার আপনার মানহানি হয়নি আপনি হিরো থেকে এখন সুপার হিরো হয়েছেন,, দুইদিন আগেও আমরা আপনাকে চিনতাম না আর এখন আমরা আপনাকে শুধু চিনি না আপনি আমাদের কাছে একজন সুপার হিরো। স্যারের উদ্দেশ্যটা ছিল সেবা করা.. কিন্ত ওনি মনে হয় ভুলেগেছেন বাংলাদেশের ৭০% ডাক্তার নামের কসাই তারা চায় না আপনি দেশে এসে দেশের মানুষের সেবা দেন। আপনি যদি দেশের জন্য ভাল কিছু করেন তা হলে দেশী ডাক্তারদের ভাবমূর্তি নস্ট হবে । তাই আপনার নামে মিথ্যা বানোয়াট কথা রটানো হচ্ছে । আর কিছুই নয়।

 

তা না হলে দেশের এমন পরিস্থিতিতে সকল সংগঠনকে  দলমত নির্বিশেষে একজন সেচ্ছাসেবক ও দেশপ্রেমিক ডাক্তার ভাবা উচিত ছিল। আর তা না করে আপনারা তাকে নিয়ে নোংড়া পলিটিক্স করছেন, নিশ্চয়ই আপনাদের কোন খারাপ উদ্দেশ্য আছে।

পরিশেষে একটা কথা বলব ,একজন বাঙালি হিসেবে আমি একটুও লজ্জিত নাহ, আমি এমন কিছুই আসা করছিলাম। নিজেকে বাঙালী হিসেবে গর্ববোধ করছি… তাই উচ্চ কন্ঠে বলতে চাই ” আমরা বাঙালি হয়েছি বটে কিন্তু মানুষ হতে পারিনি “।